সিরিয়ার জিহাদ বোগাস! (নাউযুবিল্লাহ)

[a]
ইমরান নজর হোসেনের একটি লেকচার, যেখানে উনি যুবকদের সিরিয়ার জিহাদে অংশগ্রহণ থেকে নিরুৎসাহিত করেছেন।
এখানে উনি স্বভাবগত ভাবেই কোরআন হাদিসের কিছু কোটেশন এবং উনার যাদুময় বাচনভঙ্গি ব্যবহার করে সম্মোহিত করার চেষ্টা চালিয়ে গেছেন।
.
এটার কয়েকটি পয়েন্ট..
- বাশার আল আসাদের বিরুদ্ধে যুদ্ধ করা উচিত নয়, কারণ শায়খ জানেন(!) বাশারের পতন হলে সিরিয়ার অবস্থা লিবিয়ার মত হবে!
- বাশারের বিপরীতে আপনার আকিদা সহীহ হলেও বাশারের সাথে যুদ্ধ করা যাবেনা, কারণ মুজাহিদদেরকে জায়নিস্টরা গিনিপিগ হিসেবে ব্যাবহার করছে! (নাউযুবিল্লাহ) শিয়া বাশারের বিরুদ্ধে সুন্নি মুজাহিদরা বিজয়ী হলেও লাভের গুড় ইহুদি এলায়েন্স খাবে!!
শেষকথাঃ রাশিয়ার সাথে মুসলমানদের একতাবদ্ধ হওয়া উচিত, মহামতি ইরানের মতো! কেননা, রাশিয়া আস্তে আস্তে প্রকৃত খৃষ্টান ধর্মের দিকে ফিরছে!!
.
লেকচারটি ইমরান সাহেবের বাংলাদেশি বিশেষ প্রচারক বশির মাহমুদ ইলিয়াস নিজ চ্যানেলে আপলোড করেছেন "Bogus jihad in Syria" নাম দিয়ে!
লিংকঃ bogus jihad in syria!
https://m.youtube.com/watch?v=0szzbNmbj6Y


সিরিয়ায় মুসলমানদের ওপর কশাই বাশার আল আসাদ এবং বাশারের পিতা হাফিজ যে অত্যাচার করেছে এটা আমরা সবাই দেখেছি। কমপক্ষে ৫ লক্ষ নিরীহ মুসলমান হত্যা করেছে, সিরিয়ার ৫০% এরও বেশি মানুষ গৃহহীন!
এই মজলুমদের পক্ষে অস্ত্র হাতে নিলেও ইমরান সাহেব এখানে কন্সপাইরেসি থিওরি খুঁজে পাচ্ছেন!! সিরিয়ার ঘরে ঘরে কারবালা বইয়ে দেয়ার পরেও রাশিয়াকে মুসলমানদের বন্ধু হিসেবে প্রচার করছেন!!

.
ইয়া লাইতানী কুনতু তুরাব...
.
[b]
আমরা গতদিন ইমরান সাহেবের ব্যাপারে একটা ফাতওয়া অনুবাদ করেছিলাম, যা ইমরান নজর সাহেবের মাতৃভূমি ত্রিনিদাদ এর দারুল ইফতা থেকে প্রকাশ করা হয়েছে।
ফাতওয়াটি প্রথমে প্রকাশ হয়েছিলো askimam(.)org এ। পরবর্তিতে islamqa(.)org হানাফি সেকশনে সেটাকে মিরর করেছে।

গতদিন প্রকাশিত ফাতওয়ার মূল সোর্স-
http://islamqa.org/hanafi/askimam/82557

.
কিন্তু ইমরান সাহেবের ভক্তরা গতদিনের লেখাটির সমালোচনা করতে গিয়ে বলেছেন-- "সারাদিন মাজহাবী লা মাজহাবী ঝগড়ায় লিপ্ত থাকা তালিবে ইলমরা এখন সালাফি আলেমের ফতোয়াকে শায়খের বিরুদ্ধে অস্ত্র হিসেবে ব্যবহার করছেন"
সুবহানাক! হাযা বুহতানুন আযিম...
.
ইমরান নজর সাহেবের এত বড় বড় ভুঁরাজনীতি বিশারদ অনুসারীরা এই সাধারণ তথ্যটাও জানেনা যে, "ইসলাম কিউএ দুইটা" Islamqa(.)org সব ফিকহি মাজহাব এর ফাতওয়া মিরর করে। উনারা জানবেন বা কিভাবে? ফান্ডামেন্টাল নলেজের প্রয়োজন বোধ উনারা করেছেন কখনো?
ইসলামি জ্ঞানে প্রধান সেক্টর "সিয়ার, আদাব, তাফসির, আকাইদ, আহকাম, মানাকিব" সব ছেড়ে উনারা "ফিতান আর আশরাত" এর কিছু হাদিসের মনগড়া ব্যাখ্যা নিয়ে সারাদিন পড়ে থাকেন।

হায়! আল্লাহ হিদায়াত না দিলে আমার কি করার আছে?

[c]
তৃতীয়ত: ইমরান সাহেব এবং উনার অনুসারীরা উম্মাতকে বিভ্রান্ত করছে। এটা মানুষকে জানিয়ে দেয়া নাকি গীবত!!
তাহলে জরাহ তা'দিলের সংকলন তাহযিবুত তাহযিব, তাকরিবুত তাহযিব, সিয়ারু আলামিন নুবালা ধরনের কিতাবগুলোকে 'গীবত বিশ্বকোষ' ছাড়া অন্যকিছু বলা অবকাশ কি আছে?
গীবত সম্পর্কে নূন্যতম ধারণা যাদের নাই তারা আবার ইসলাম গবেষক! 
.
এতদিন আমি উনাদের প্রিয় ছিলাম, যখনই ইমরান নজর হোসেনের ভ্রান্ত আকিদা আলোচনা শুরু করেছি আর আমি উনাদের দুষমন হয়ে গেলাম! সুবহানাল্লাহ!
.
আমার ওই ভাইদেরকে দুইটি অনুরোধ রেখে আজকের লেখায় ইতি টানছি..
১। আপনারা কষ্ট করে সহিহ মুসলিমের মুকাদ্দামা এবং শাইখ আরিফির মহাপ্রলয় বইটি পড়বেন।
২। সালাতের পর আল্লাহর কাছে দু'আ করবেন 'আমি যদি এগুলো লেখে ভুল করে থাকি তবে আল্লাহ যেন আমাকে হিদায়াত দেয়, আর আপনি যদি ভ্রান্তিতে থাকেন তবে আল্লাহ যেন আপনাকে হিদায়াত দেয়'
.
আশা করছি রাশিয়ার সমর্থক ভাইয়েরা আমার অনুরোধ দুটি রাখবেন...
.
.
--------
কপি-পেস্ট অথবা শেয়ার করে লেখাটি ছড়িয়ে দিন ...
// ইমরান নজর হোসেন - ২
#imranNexposed

মন্তব্যসমূহ

এই সপ্তাহে সর্বাধিক পঠিত

ডাউনলোড করুন মাকতাবায়ে শামেলা লেটেস্ট ভার্শন (মোবাইল এবং পিসির জন্য)

রুকইয়াহ আশ-শারইয়্যাহ (ডাউনলোড)

ইসতিখারার সুন্নত তরিকা + pdf