হেযবুত তাওহীদ; একটি চরম পথভ্রষ্ট দল..

উদ্ভট সব বাংলা বানান ব্যবহারকারী 'হেযবুত তওহীদ'এরা কারা? তাদের ধর্মবিশ্বাস কি? এরা কি সত্যিই মুসলমান?
(নিজে জানুন, এবং সচেতনতার জন্য পোস্টটি ব্যাপক প্রচার করুন)
.
কিয়ামতের আগে 'ফিতনা' (মানুষকে পরীক্ষায় ফেলে দিবে এমন ধোঁয়াসাচ্ছন্ন বিষয়) বৃষ্টির ফোঁটার মতো অনবরত পতিত হবে। তখন সত্য-মিথ্যা নিরূপণ কঠিনতর হয়ে যাবে এবং বহুলোক বিভ্রান্ত হয়ে পড়বে। এমন ভবিষ্যদ্বাণী সহীহ বোখারী সহ বিভিন্ন হাদীস গ্রন্থে বর্ণিত হয়েছে।

'মানবতার কল্যাণে নিবেদিত' এমন মধুর শ্লোগানের আড়ালে বহু সংগঠন ঈমান লুণ্ঠন করে নিয়ে যাচ্ছে সাধারণ মানুষের। এমনই একটি সংগঠন বায়জীদ খান পন্নী প্রতিষ্ঠিত 'হেযবুত তওহীদ'। এই ফেরকার প্রধান টার্গেট এবং সকল সমালোচনার কেন্দ্রবিন্দু হলেন বিনাবিচারে সকল আলেম/মাওলানা /জামাতী/হেফাজতী/ ওহাবী/ জুব্বা ও দাড়ি-টুপি ওয়ালা মোল্লা/শায়খ ইত্যাদি। তাদের সব বক্তব্যের খোলাসা হলো হুজুররাই বিশ্বের সবচে খারাপ লোক। এরা ‘এসলাম’কে বিকৃত করেছে। এটাই তাদের সাইটের প্রায় প্রতিটি প্রবন্ধের নির্যাস। হুজুর ও মাওলানা বা শায়খদের হাত খেকে রক্ষার জন্য ‘এমামুয যামান’ (পন্নী) এর আনুগত্য করতে হবে। যুবতী মেয়েদেরকে ব্যাবহার করে বিভিন্ন স্থানে এদের বই ও সিডি বিক্রি করতে দেখা যায়। নিন্মে উল্লেখিত হেযবুত তওহীদের বিভিন্ন বিশ্বাস ও মন্তব্য থেকে তাদের ধর্মীয় পরিচিতি যে কেউ অনুমান করতে পারবেন।

.
* মিস্টার পন্নী আল্লাহর পক্ষ থেকে ওহী ও মু'জিযা প্রাপ্তির দাবি করে পরোক্ষভাবে নিজেকে নবী দাবি করেছেন। তার বক্তব্যে তিনি বলেছেন-অনেক নবী রাসুল মহাসত্য পেয়েও ব্যর্থ হয়েছেন, কিন্তু তিনি ওহী পেয়ে সফল হয়েছেন! (তাদের আফিসিয়াল ওয়েবসাইটের এই প্রবন্ধের সর্বশেষ প্যারা দ্রষ্টব্য। http://hezbuttawheed.org/মানব-ইতিহাসের-যুগসন্ধিক্/ )
.
* এখনকার সময়ের জন্য তিনিই (পন্নী) আল্লাহর মনোনীত এমাম। কাজেই এই সময়ে যারা মো’মেন মুসলিম হতে চায়, আল্লাহর সঠিক দিক নির্দেশনা, হেদায়াহ লাভ করতে চায় তাদের এমামুযযামানের আনুগত্য করা ছাড়া মুক্তি নেই। (হেযবুতের সাইটে ‘মাননীয় এমামুযযামান’ বিষয়ের অধীনে রচিত ‘যামানার এমাম’ শব্দের অর্থ কী?’ প্রবন্ধের শেষ প্যারা। http://hezbuttawheed.org/যামানার-এমাম-শব্দের-অর-2/ )
.
* ইসলামের নামে তারা এমন এক 'এসলাম' কায়েম করতে চায় যাতে সালাত হলো কুচকাওয়াজ। ( http://hezbuttawheed.org/প্রকৃত-উম্মতে-মোহাম্মদী-3/ )
.
* হজ্জ সম্পর্কে হেযবুত তওহীদের ধারণা, এটি কোন ইবাদত নয়, নিছক কনফারেন্স। তাদের ভাষায়- 'হজ্জ কোন তীর্থ যাত্রা নয়, আন্তর্জাতিক কনফারেন্স। এসলামের অন্য সব কাজের মতোই আজ হজ্ব সম্বন্ধেও এই জাতির আকীদা বিকৃত হয়ে গেছে। এই বিকৃত আকীদায় হজ্ব আজ সম্পূর্ণরূপে একটি আধ্যাত্মিক ব্যাপার, আল্লাহর সান্নিধ্য অর্জন করার পথ। প্রথম প্রশ্ন হোচ্ছে- আল্লাহ সর্বত্র আছেন, সৃষ্টির প্রতি অণু-পরমাণুতে আছেন, তবে তাঁকে ডাকতে, তাঁর সান্নিধ্যের জন্য এত কষ্ট কোরে দূরে যেতে হবে কেন?' ( http://hezbuttawheed.org/মোসলেম-উম্মাহর-বার্ষিক-ম/ প্রথম প্যারার শুরু)
.
* তাদের আকীদা, আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কোন ধর্মকেই বাতিল করেননি, বরং সবগুলোকে সংরক্ষণ ও সত্যায়ন করেছেন। তাই সব ধর্মই সত্য এবং মান্যযোগ্য। ( http://hezbuttawheed.org/ধর্মীয়-সংকীর্ণতা-থেকে-বে-3/ )
.
* বর্তমান ইসলাম বিকৃত ইসলাম। সারাবিশ্বের কোথাও সঠিক 'এসলাম' নেই। (অফিসিয়াল সাইটের প্রায় সব কলামের সারাংশ)
.
* দাড়ি-টুপি ইত্যাদি কোন মতেই ইসলামের লেবাস নয়। ( http://hezbuttawheed.org/ইসলাম-শরীরে-ধারণ-করা-যায়-ন/ )
.
* সারা বিশ্বের 'মোসলেম'দের আল্লাহ মনোনীত নেতা হলেন-'এমামুয যামান' (যুগের নেতা) পন্নী, তার আনুগত্য করা ফরজ। ( http://hezbuttawheed.org/যামানার-এমাম-শব্দের-অর-2/ )
.
* তারা আরও বলে, সকল ধর্মই সমান। শুধু কুরআন দ্বারায়ই ফয়সালা করা যাবে না, সব ধর্মগ্রন্থ দিয়ে ফয়সালা করতে হবে। -(হেযবুতের মুখপত্র) দৈনিক দেশের পত্র, সাপ্তাহিক সংকলন সংখ্যা ২৪ এর প্রচ্ছদ। (হেযবুতের আরেক মুখপত্র) দৈনিক বজ্রকন্ঠ পত্রিকা বিভিন্ন সংখ্যা। এছাড়াও ওয়েব সাইটে এ বিষয়ে তথ্য ভরপুর।
.
* তারা নুহ আ. কে রাজা মনু, ইদ্রিস আ: কে যুধিষ্ঠির, ইব্রাহীম (আ.) মনে করে। এছাড়াও হিন্দুদের অবতার 'শ্রীকৃষ্ণ' এবং বৌদ্ধদের গৌতমবুদ্ধকে আল্লাহর নবী মনে করে। (হেযবুতের সাইটে ‘ধর্মগ্রন্থ ও শাস্ত্রের বিধানই মানুষকে শান্তি দিয়েছে’ শীর্ষক প্রবন্ধ। ( http://hezbuttawheed.org/ধর্মগ্রন্থ-ও-শাস্ত্রের-ব-3/ )
.
* হাদীসে বর্ণিত দাজ্জাল কোন ব্যক্তি নয় (তাই হাদীসে ঈসা আ: কর্তৃক তাকে হত্যার বিষয়টিও মিথ্যা!) দাজ্জাল হলো ইহুদী-খৃষ্টান সভ্যতা। ( http://hezbuttawheed.org/category/ব্লগ/দাজ্জাল/ )
.
* বিনা বিচারে সব আলেম/মাওলানারা ধর্ম ব্যবসায়ী, সত্য গোপনকারী, মৌলবাদী। ( http://hezbuttawheed.org/category/ব্লগ/ধর্ম-ব্যবসা/ )
.
উপসংহার: হেযবুত তওহীদের বক্তব্য ও কর্মকাণ্ড থেকে স্পষ্ট, এরা মুসলিম নয়। বরং মুসলিম জাতিকে ধ্বংসের জন্য ইহুদী-খৃস্টানদের হাতে নেওয়া নানা চক্রান্তমূলক প্রকল্পের একটি। আলেম সমাজের প্রতি ঘৃণা সৃষ্টি করে মুসলিম জাতিকে বিভ্রান্ত করার পেছনে মূল টার্গেট হলো, সাধারণ মানুষকে নাস্তিকতা কিংবা ভিন্ন ধর্মে দীক্ষিত করা। কিন্তু কয়জন মুসলিম তাদের প্রকৃত পরিচয় জানে? বরং অনেকে ব্যতিক্রম কিছু দেখলেই সেদিকে ঝুঁকে পড়েন এবং দীনের সঠিক ইলম না থাকায় বিভ্রান্ত হন। আল্লাহ আমাদের হেফাজত করুন। সময় থাকতে এদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করতে না পারলে এক সময় মোকাবেলা করা কঠিন হয়ে পড়তে পারে।
............
(সচেতনতার জন্য পোস্টটি শেয়ার করুন অথবা কপি-পেস্ট করুন। আর পড়ার পর এদের ধর্মবিশ্বাস অন্যদের সাথে আলোচনা করুন। আর কাউকে এদের পত্রিকা বা বই পড়তে দেখলে সরাসরি বলুন মুসলমানদের ঈমান নষ্ট করতে এরা তৈরি হয়েছে, ইহুদী-খৃষ্টানদের থেকে লক্ষলক্ষ টাকা নিয়ে তাদের এজেন্ডা বাস্তবায়নে নেমেছে এরা। এদের ধর্মবিশ্বাস ইসলামের সম্পূর্ণ বিপরীত..)
....
আরও জানতে এই ভিডিও দুটি দেখুন-
বিস্তারিত ভিডিওঃ https://www.youtube.com/watch?v=mtJaPMSyvj8
শর্ট ভিডিওঃ https://www.youtube.com/watch?v=Lg11y82Oyc0


.
[পোস্ট কৃতজ্ঞতা: Muhammad Abu Abdullah]

এই সপ্তাহে সর্বাধিক পঠিত

ডাউনলোড করুন মাকতাবায়ে শামেলা লেটেস্ট ভার্শন (মোবাইল এবং পিসির জন্য)

রুকইয়াহ আশ-শারইয়্যাহ (ডাউনলোড)

ইসতিখারার সুন্নত তরিকা + pdf